দূরত্ব
- মোস্তাক আহমেদ ০৪-০৫-২০২৪

তুমিও চলে যাবে
আমিও চলে যাবো
দু-জন দু-মোড়ে।
তুমিও ভুলে যাবে
আমিও ভুলে যাবো
ভুলের শহরে;
ভুল মানুষের ভিড়ে।
ভুলের শহরে মেঘ জমবে,
বৃষ্টি হবে, নামবে সন্ধ্যা;
বাক্সবন্দি নীড়ে।
হবো না মুখোমুখি
কোন কালে, কোন শৃঙ্খলে
বৃষ্টির নীরে বা নদীর তীরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।